শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১১:০৫

টেকনাফে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু
প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত যুবক মনির উল্লাহ (২৮)-এর মৃত্যু হয়েছে। সে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ মাঝের পাড়ার বাসিন্দা মনির আহমদের ছেলে। গতকাল রবিবার বিকালের দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যান। 

নিহত পরিবার ও এলাকাবাসী সূত্র জানা যায়, গত শনিবার বঙ্গোপসাগরে মাছ শিকার করতে গিয়ে একটি ফিশিং ট্রলার আরেকটি ফিশিং ট্রলারের সঙ্গে ধাক্কা লাগে। এ ঘটনাকে কেন্দ্র করে একইদিন বেলা ১টার দিকে শাহপরীর দ্বীপ পশ্চিমপাড়া ট্রলার ঘাটে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের ডাঙ্গরপাড়ার মোহাম্মদ আলম, মোহাম্মদ হেলাল, ফরিদ আলম, মোহাম্মদ হালিমের নেতৃত্বে মনির উল্লাহকে ছুরিকাঘাত করা হয়। 

এরপর রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যান।

শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির উপ-পরিদশক (এসআই) দীপক বিশ্বাস খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত যুবকের পরিবারের কাছ থেকে অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য