২৭ ফেব্রুয়ারি, ২০২০ ২২:০২

ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তব : পলক

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তব : পলক

তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, তথ্য ও প্রযুক্তি সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তব। দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি ক্ষেত্রে প্রযুক্তি সেবা পাচ্ছে জনগণ। এসে আমাদের দেশের মানুষের জীবনমানের ব্যাপক উন্নতি হয়েছে। বর্তমান সরকার সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সব ধরনের ব্যবস্থা নিচ্ছে। 

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদের চত্বরে আন্তর্জাতিক মাতৃভাষা উপলক্ষে ভাষা সৈনিক মরহুম মোস্তফা এম এ মতিনের স্মরণে আয়োজিত সপ্তাহব্যাপী বইমেলার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, জামায়াত জোট সরকারের আমলে আওয়ামী লীগের উপর বোমা হামলাকারীদের শান্তি না দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে উল্টো মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে।
 
প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা ময়মনসিংহকে বিভাগ ও সিটি কর্পোরেশন ঘোষণাসহ একটি হাইটেক পার্ক নির্মাণ এবং ময়মনসিংহ বিভাগকে একটি আধুনিক ডিজিটাল বিভাগে রূপান্তরিত করার পদক্ষেপ হাতে নিয়েছেন।

ময়মনসিংহ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি'র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু। আরও উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ভালুকা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল, ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর