শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২০ ২১:২৯

মামলা করিয়ে দেয়ার কথা বলে অর্থ আত্মসাৎ, প্রতারক গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

মামলা করিয়ে দেয়ার কথা বলে অর্থ আত্মসাৎ, প্রতারক গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে থানায় মামলা দায়ের করিয়ে দেওয়ার কথা বলে নূর আলম বাবু নামে এক দালাল এক নিরীহ নারীর কাছ থেকে ২০ হাজার টাকা উৎকোচ নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে ভুক্তভোগী নারী সাফিয়া বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেন। এর আগে উপজেলার কামশাইর এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় প্রতারক নূর আলম বাবুকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত নূর আলম বাবু উপজেলার সদর ইউনিয়নের রূপগঞ্জ এলাকার আ. সালামের ছেলে। 

রূপগঞ্জ উপ-পরিদর্শক রিয়াজুল ইসলাম মামলার এজাহারের বরাত দিয়ে বলেন, গত ২১ ফেব্রুয়ারী কামশাইর এলাকার সাফিয়া বেগমের সঙ্গে তার প্রতিবেশী হালিমা, মনির, জামির, নাজমার জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। পরে প্রতারক নূর আলম বাবু রূপগঞ্জ থানায় মামলা দায়ের করিয়ে দিবে বলে সাফিয়া বেগমের কাছ থেকে নগদ ২০ হাজার টাকা নেন। পরে সাফিয়া বেগম থানায় এসে জানতে পারেন নূর আলম বাবু মামলা দেওয়ার নাম করে তার সাথে প্রতারণা করে টাকা নিয়েছেন। পরে সাফিয়া বেগম বাদী হয়ে নূর আলম বাবু বিরুদ্ধে রূপগঞ্জ থানায় প্রতারণার মামলা দায়ের করেন। এ ঘটনায় আসামী নূর আলম বাবুকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে। 


বিডি প্রতিদিন/হিমেল 


আপনার মন্তব্য