শিরোনাম
প্রকাশ : ২৬ মার্চ, ২০২০ ২১:১৪
আপডেট : ২৬ মার্চ, ২০২০ ২১:২৯

মায়ের পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যা করলো ছেলে

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

মায়ের পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যা করলো ছেলে
প্রতীকী ছবি

বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর এলাকায় মায়ের পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যা ঘটনার পর ছেলে ও তার মাকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার পৌর শহরের ইয়ার্ড কলোনি মহল্লা থেকে গ্রেফতার করা হয় বলে জানান সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান। 

গ্রেফতারকৃতরা হলেন, সান্তাহার পৌর এলাকার ইয়ার্ড কলোনির মৃত রানা মাসুদের ছেলে বাঁধন (২৫) ও তার মা সীমা বেগম (৪০)। 

পুলিশ ও স্থানীয়রা জানান, সান্তাহার স্টেশন এলাকার মোছা. সীমার সাথে বগুড়া শহরের চেলোপাড়া এলাকার বাবু (২৮) নামের যুবকের সাথে প্রেমে সম্পর্ক গড়ে ওঠে। এরপর সীমার বাড়িতে মাঝে মাধ্যে আসা যাওয়া ও রাত্রী যাপন করা শুরু করে বাবু। সীমার ছেলে বাঁধন বিষয়টি দেখে একাধিকবার বাবুকে তাদের বাড়িতে আসতে নিষেধ করে। কিন্তু তারপরও বাবু আসা যাওয়া করতে থাকে। এক পর্যায়ে সীমার ছেলে বাঁধন ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার ভোররাতে বাবুর উপর হামলা করে পিটিয়ে হত্যা করে। হত্যার বিষয়টি গোপন রাখতে মা ছেলে মিলে লাশটি টেনে-হেঁচরে বাড়িরে পাশের পৌরসভার ডাস্টবিনের কাছে রেখে যায়। এ সময় স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে থানায় খবর দেয়। 

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। পরে অভিযান চালিয়ে মা-ছেলেকেও গ্রেফতার করে।
 
বগুড়ার আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, বৃহস্পতিবার দুপুরে থানায় একটি হত্যা মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর