শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ১৭:২০
আপডেট : ১ এপ্রিল, ২০২০ ১৮:০২

সাংবাদিক নির্যাতনকারী সেই ছাত্রলীগ নেতা নাবিল গ্রেফতার

ভোলা প্রতিনিধি :

সাংবাদিক নির্যাতনকারী সেই ছাত্রলীগ নেতা নাবিল গ্রেফতার
ফাইল ছবি

বড় মানিকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিনের বিরুদ্ধে জেলেদের জন্য আসা চাল চুরির অভিযোগ করায় সাংবাদিক সাগর চৌধুরী নির্যাতনের ঘটনায় সেই নাবিল হায়দারকে গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার দুপুর দেড়টার দিকে বোরহানউদ্দিনের উপজেলা সড়ক এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে তার বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় মামলা হয়। জানা গেছে, ভোলায় মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে ভোলা অনলাইন প্রেসক্লাব এর সভাপতি মো. সাগর চৌধুরী নামে এক সাংবাদিককে নির্যাতন ও ফেসবুক লাইভ করে ছাত্রলীগ নেতা নাবিল। সে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারের ছেলে। যার বিরুদ্ধে জেলেদের জন্য আসা চাল চুরির অভিযোগ করেন সাংবাদিক সাগর চৌধুরী।

নাবিল ওই সাংবাদিককে ডেকে এনে মোবাইল চুরির অপবাদ দিয়ে প্রকাশ্য দিবালোকে মারধর করে এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে প্রকাশ করে। এ ঘটনায় মঙ্গলবার রাতেই বোরহানউদ্দিন থানায় সাংবাদিক সাগর চৌধুরী বাদী হয়ে নাবিল হায়দারকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন।

সাংবাদিক সাগর চৌধুরী জানান, জেলেদের জন্য বরাদ্দকৃত চাল রাতের আধারে আত্মসাতের খবর স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানান এবং ছবি তোলেন। এ জন্য ইউপি চেয়ারম্যানের জসিম উদ্দিন হায়দার এর ছেলে নাবিল হায়দার ক্ষিপ্ত হয়ে মোবাইল চুরির নাটক সাজিয়ে তার উপর হামলা করেছে।

বোরহানউদ্দিন থানার ওসি মো. এনামুল হক জানান, মঙ্গলবার গভীর রাতে বোরহানউদ্দিন থানায় নাবিল হায়দার চৌধুরীকে প্রধান আসামি এবং আরও অজ্ঞাত ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। বোরহানউদ্দিন পৌর এলাকার নিজ বাড়ি থেকে নাবিলকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য