শিরোনাম
প্রকাশ : ৫ এপ্রিল, ২০২০ ২১:৪৪
আপডেট : ৫ এপ্রিল, ২০২০ ২২:৩৫

বোয়ালমারীতে পুলিশের উপর হামলায় আ’লীগ নেতার বিরুদ্ধে মামলা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :

বোয়ালমারীতে পুলিশের উপর হামলায় আ’লীগ নেতার বিরুদ্ধে মামলা

ফরিদপুরের বোয়ালমারীর আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে পুলিশের উপর হামলা, অস্ত্র উদ্ধার ও বাজার অস্থিতিশীল করার পরিকল্পনায় পণ্য মজুদ করার অভিযোগে ৩ টি পৃথক মামলা দায়ের করেছে থানা পুলিশ। 

জানা যায়, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া বাজারে শনিবার দুপুরে করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নে দায়িত্বরত পুলিশের উপর হামলার নেতৃত্বদানকারী আওয়ামী লীগ নেতা ও ময়েনদিয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মাতুব্বরকে প্রধান আসামি করে তিনটি মামলা দায়ের করেছে বোয়ালমারী থানা পুলিশ।

ওইদিন বিকালে সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. আলিমুজ্জামান ও অফিসার ইনচার্জ  মো. আমিনুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ময়েনদিয়া বাজার ও মান্নান মাতুব্বরের বাড়ি অভিযান চালায়। 

এ সময় ওই আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দের উপস্থিতিতে ২টি রামদা, ১টি ছুরি, ৫টি বর্শাসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। একই সঙ্গে করোনাভাইরাস সংক্রমণ উদ্ভ‚ত পরিস্থিতিকে পুঁজি করে বাজার অস্থিতিশীল করার পরিকল্পনায় মজুদকৃৃত ৫ লক্ষাধিক টাকার ১ লাখ শলাকা সিগারেটও জব্দ করা হয়। 

এ ঘটনায় বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক দীপংকর স্যানাল বাদী হয়ে শনিবার রাতে একটি অস্ত্র মামলা ও বিশেষ ক্ষমতা আইনে অবৈধ মজুদ রাখার দায় এবং সরকারি কাজে বাধাদান ও দায়িত্বরত পুলিশের উপর হামলার দায়ে রবিবার উপ-পুলিশ পরিদর্শক শাহাদত হোসেন বাদী হয়ে পৃথক মামলা দায়ের করেন। এ ঘটনায় থানা পুলিশ প্রধান আসামি আব্দুল মান্নান মাতুব্বরের ছেলে মজনু মাতুব্বরকে রবিবার ভোররাতে পাশ্ববর্তী সালথা উপজেলার খাড়দিয়া এলাকা থেকে আটক করে।

বোয়ালমারী থানার ওসি মো. আমিনুর রহমান বলেন, ময়েনদিয়ার ঘটনা পৃথক তিনটি মামলা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/আল-আমীন

 


আপনার মন্তব্য