৯ এপ্রিল, ২০২০ ১৭:৪০

বিনামূল্যে বাড়ি বাড়ি সবজি পৌঁছে দিচ্ছেন গ্রাম পুলিশ মোস্তফা

দিনাজপুর প্রতিনিধি

বিনামূল্যে বাড়ি বাড়ি সবজি পৌঁছে দিচ্ছেন গ্রাম পুলিশ মোস্তফা

করোনাভাইরাসের কারণে দেশের হতদরিদ্রসহ মধ্যবিত্ত পরিবারগুলো পড়েছে নানা সমস্যায়। এসব মানুষের সহযোগিতায় সরকারের পাশাপাশি ব্যক্তি বা সংগঠনও খাদ্যসামগ্রী নিয়ে এগিয়ে এসেছে। করোনাভাইরাস প্রতিরোধে সবাই ঘরমুখী। এসব ঘরবন্দি মানুষের খোঁজখবর নিতে এবং তাদের জন্য প্রতিদিনের প্রয়োজনীয় কাঁচা তরিতরকারি বাড়ি বাড়ি বিনামূল্যে পৌঁছে দিচ্ছেন গ্রাম পুলিশ মোস্তফা কামাল। 

ঘরবন্দি মানুষগুলো যখন অসহায়, ঠিক তখনি প্রতিদিনের বাজার খরচ নিয়ে বাড়ি বাড়ি হাজির হচ্ছেন দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউপির দক্ষিণ ফরিদপুর গ্রামের গ্রাম পুলিশ মোস্তফা কামাল।

আজ বৃহস্পতিবার সকালে বীরগঞ্জের শতগ্রাম ইউনিয়নের ধুলাউড়ী গ্রামের আশ্রয়ণ, দক্ষিণ ফরিদপুর এলাকার প্রায় ১০০ হতদরিদ্র পরিবারের মাঝে, আলু, পাট শাক, ডাটা শাক, মরিচ, বেগুন, লাউ ইত্যাদি সবজি বাড়ি বাড়ি গিয়ে দিয়ে আসেন তিনি।

মোস্তফা কামাল বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে আমার সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। অনেকে চাল-আটা সাহায্য পাচ্ছেন কিন্তু তরিতরকারি পাচ্ছেন না। তাই আমি সেই সহযোগিতা করছি। এটা অব্যাহত থাকবে যতদিন আমি এটা বিনামূল্যে দিতে পারবো।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর