৯ এপ্রিল, ২০২০ ১৮:০৩

ধুনট-শেরপুরে খাদ্যসামগ্রী নিয়ে মাঠে আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ধুনট-শেরপুরে খাদ্যসামগ্রী নিয়ে মাঠে আওয়ামী লীগ

করোনাভাইরাস আতঙ্কে সারাদেশ। প্রাণঘাতী এ ভাইরাস মোকাবেলা করতে হিমশিম খেতে হচ্ছে মধ্যবিত্ত, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষগুলোকে। এমন পরিস্থিতিতে বগুড়া জেলার ধুনট ও শেরপুর উপজেলায় ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে আওয়ামী লীগ। 

বগুড়া-৫ আসনের আওয়ামী লীগের এমপি বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান ও ধুনট উপজেলা আওয়ামী লীগ ধুনট ও শেরপুর উপজেলার ২০টি ইউনিয়ন ও পৌরসভার প্রায় ১০ হাজার পরিবারকে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবণ ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন।

‘মুজিব বর্ষের অঙ্গীকার, অনাহারে থাকবে না একটিও পরিবার’ বাস্তবায়ন করতেই এমপি হাবিবর রহমান তার ব্যক্তিগত তহবিল থেকে ক্ষুদ্র ব্যবসায়ী, দিনমজুর, শ্রমিক ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ দরিদ্র বিভিন্ন শ্রেণী পেশার অভুক্ত পরিবারের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। 

এছাড়া সরকারিভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে ধুনট ও শেরপুর উপজেলায় দুই দফায় ২০০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে। তাছাড়াও করোনা মোকাবেলা করতে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরাও কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন।    

বগুড়ার শেরপুর উপজেলার সীমাবাড়ী, কুশম্বী, খানপুর, শাহবন্দেগি, ধুনট উপজেলার গোপালনগর, মথুরাপুর, চৌকিবাড়ী, এলাঙ্গীসহ বেশ কয়েকটি ইউনিয়নে আওয়ামী লীগ ও এমপি মুক্তিযোদ্ধা হাবিবর রহমান এই ত্রাণ পৌঁছে দিয়েছেন। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর