শিরোনাম
প্রকাশ : ৯ এপ্রিল, ২০২০ ২২:০৫
আপডেট : ১০ এপ্রিল, ২০২০ ০০:১৫

অসহায়দের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছে টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিল

যুক্তরাজ্য প্রতিনিধি

অসহায়দের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছে টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিল

যুক্তরাজ্যে সবচেয়ে অসহায় ও দুর্বল মানুষগুলোর হাতে হাতে খাবার ও গ্রোসারির বক্স পৌঁছে দিচ্ছে টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিল।

সরকারের কাছ থেকে পাওয়া পণ্যের চালান বেথনাল গ্রীণে এসে পৌঁছার পর কাউন্সিল স্টাফরা বাক্সে ভরে ডেলিভারির জন্য প্রস্তুত করেন। বাসিন্দাদের পুষ্টিমান নিশ্চিত করতে এসব বক্সে কাউন্সিলের পক্ষ থেকেও অতিরিক্ত কিছু তাজা খাবার দাবার সরবরাহ করা হয়।

যারা ‘সবচেয়ে বেশি ঝুঁকির মুখে রয়েছেন’ বলে এনএইচএস কর্তৃক চিহ্নিত এবং যাদের চলমান পরিস্থিতিতে ঘরের বাইরে না যেতে পরামর্শ দেয়া হয়েছে, তাদের ঘরেই এই খাবারের বক্স পৌঁছে দেয়া হচ্ছে। অসহায় ও দুর্বল বাসিন্দাদের ঘরে খাবার পৌঁছে দেয়াটা খুবই গুরুত্বপূর্ণ, কারণ এটা ছাড়া খাবার দাবার পাওয়ার আর কোন পন্থা তাদের সামনে খোলা নেই।

‘অতীব দুর্বল’ লোকজন ছাড়াও যে সকল বাসিন্দাদের অন্য জরুরি প্রয়োজনীয়তা রয়েছে এবং যারা অসুস্থ্যতার কারণে হয় সেল্প-আইসোলেশনে (নিজ ঘরে নিজেকে অবরুদ্ধ রাখা) আছেন কিংবা অন্য কোন স্বাস্থ্যগত সমস্যার কারণে তারাও উচ্চতর ঝুঁকির মধ্যে রয়েছেন, তাদেরও কাউন্সিল খাদ্য সামগ্রী সরবরাহ করছে।

খাদ্য সরবরাহের জন্য যদি কারো কোন সহযোগিতার দরকার হয়, তাহলে ০২০ ৭৩৬৪ ৩০৩০ নাম্বারে ফোন করে কাউন্সিলের সঙ্গে যোগাযোগ করুন অথবা কাউন্সিল ওয়েবসাইটে গিয়ে অনলাইন ফরম পূরণ করুন।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য