১ জুলাই, ২০২০ ০৩:৪৯

গাজীপুরে অবৈধ ভিক্সল তৈরির কারখানায় অভিযান

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে অবৈধ ভিক্সল তৈরির কারখানায় অভিযান

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বরাব এলাকায় অবৈধ ভিক্সল তৈরির কারখানায় অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় কারখানাটি তালাবদ্ধ করা হয়। মঙ্গলবার (৩০ জুন) বিকেলে গাজীপুর জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াসিউজ্জামান চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় কারখানা থেকে বিপুল পরিমাণ অবৈধভাবে তৈরি ভিক্সল ও সরঞ্জাম জব্দ করা হয়েছে। কারখানার মালিক সেকান্দার মোল্লা পলাতক রয়েছেন। কারখানার মালিকের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করার নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট। অভিযান পরিচালনাকালে গোয়েন্দা সংস্থা এনএসআই, র‌্যাব, পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন। 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ওয়াসিউজ্জামান চৌধুরী জানান, বসুন্ধরা ট্রেডিংয়ের পক্ষে এস এম কেমিকেল করপোরেশনের নাম ব্যবহার করে অবৈধভাবে গড়ে উঠা ওই কারখানায় নিম্নমানের ভিক্সল (টাইলস এন্ড বাথরুম ক্লিনার) তৈরি করে আসছিল। গোয়েন্দা সংস্থা এনএসআই এর সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেছে। এসময় কারখানার মালিক পক্ষের বিরুদ্ধে নিয়মিত মামলা করার নির্দেশ দেয়া হয়। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর