শিরোনাম
প্রকাশ : ২ জুলাই, ২০২০ ১৭:৩৪

হিজলার শেওরা নদীতে ট্রলার ডুবে নানী-নাতি নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

হিজলার শেওরা নদীতে ট্রলার ডুবে নানী-নাতি নিখোঁজ

বরিশালের হিজলা উপজেলার মেঘনার শাখা শেওরা নদীতে ট্রলার ডুবিতে নানী ও নাতি নিখোঁজ হয়েছে। গত বুধবার রাত ৮টার দিকে ট্রলার ডুবির সময় ওই ট্রলারে থাকা ১১ জন যাত্রীর মধ্যে স্থানীয়দের সহযোগীতায় ৯ জন সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও ওই দুই জন নিখোঁজ হন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ দুর্ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। 

স্থানীয় ট্রলার মাঝি উজ্জল সিকদার জানান, ট্রলার মাঝি মোতালেব ব্যাপারী তার পরিবার ও স্বজনসহ ১১ জন নিয়ে হিজলার হরিণাথপুর ইউনিয়নের নাছোকাঠী গ্রাম থেকে মেঘনার শাখা শাওরা নদী পাড়ি দিয়ে একই উপজেলার হিজলা-গৌরবদী ইউনিয়নের বিষকাঠালী গ্রামে চরে যাচ্ছিলেন। আকস্মিক  বাতাস ও প্রচন্ড ঢেউয়ের তোরে ট্রলারটি ডুবে যায়। এ সময় ৯ জন যাত্রী সাঁতরে তীরে উঠতে পাড়লেও দুইজন নিখোঁজ হয়। 

ঘটনাস্থল পরিদর্শনকারী হিজলা নৌ পুলিশের উপ-পরিদর্শক মো. মামুন জানান, নিখোঁজ দুই জন হলো শাহিদা বেগম (৫০) ও সাইমুন (৪)। তারা সম্পর্কে নানী ও নাতি। মেঘনার ওই শাখা নদী প্রচন্ড খরস্রোতা হওয়ায় তারা স্বাভাবিক উদ্ধার কার্যক্রম চালাতে পারছেন না। তবে নিখোঁজদের সন্ধানে যৌথ উদ্ধার তৎপরতা চলছে বলে জানিয়েছেন নৌ পুলিশ কর্মকর্তা মো. মামুন।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য