শিরোনাম
প্রকাশ : ৪ জুলাই, ২০২০ ২১:০১

বগুড়ায় পৃথক অভিযানে অস্ত্র-মাদক উদ্ধার, আটক ১০

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় পৃথক অভিযানে অস্ত্র-মাদক উদ্ধার, আটক ১০

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশের পৃথক অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেছে। এসময় ওয়ান শুটারগান, বার্মিজ চাকু, গাঁজা, ইয়াবা, ফেন্সিডিল, হেরোইন উদ্ধার করা হয়।

শনিবার বিকেলে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশ বগুড়ার অভিযানে ১টি ওয়ান শুটারগান ও বার্মিজ চাকুসহ অস্ত্র, ছিনতাই, মাদক মামলাসহ ১৫ টি মামলার আসামি মো. হয়রত আলী (৩৮) ও মোঃ মজিবুর রহমান (৪০) আটক করেছে। আটক হযরত সদরের মাটিডালি এলাকার মৃত রমজান আলীর ছেলে ও মজিবুর জেলার শিবগঞ্জের বেলভুজা গ্রামের মৃত সাদেক আলীর ছেলে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর আসলাম আলী জানান, আটককৃতদের বগুড়া সদর থানাধীন মাটিডালি এলাকা হতে ছিনতাই করার সময় আটক করা হয়। এছাড়াও গোয়েন্দা পুলিশ বগুড়ার সদস্যরা পৃথক মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ১৫০ পিচ ইয়াবা ও ১০ গ্রাম হিরোইন সহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করে আদালতে প্রেরণ করেছে।

অপরদিকে বগুড়া সদর ফাঁড়ি পুলিশের ইন্সপেক্টর আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশ সদস্যরা মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮২ বোতল ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রী ও ৪০ পিস ইয়াবাসহ অপর এক যুবককে আটক করেছে।

শনিবার দুপুরে সদর ফাঁড়ির সাব ইন্সপেক্টর জিলালুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে বগুড়া সদরের ছোট কুমিড়া এলাকার সোলায়মান আলীর ছেলে মিন্টু (৪৬) ও তার স্ত্রী সাবিনা ইয়াসমিন লিপির (৪০) শহরের ঝোপগাড়িতে ভাড়া বাসায় অভিযান পরিচালনা করা হয়। 

অভিযানে তাদের ভাড়া বাসা থেকে ৮২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় ও স্বামী-স্ত্রীকে আটক করা হয়। অপরদিকে এদিন বিকেলে শহরের কাঠাঁলতোলা ময়না হোটেলের সামনে থেকে আরাফাত ইসলামকে (৪০) ৪০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটক আরাফাত  শহরের উত্তর গোদারপাড়া এলাকায় মৃত নুরুল ইসলামের ছেলে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, বগুড়া সদর থানা এলাকায় মাদক নির্মূলে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর