১১ জুলাই, ২০২০ ২২:৪৭

কক্সবাজারে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়ার ইনানীর শফির বিল এলাকা হতে শারমিন আক্তার তোফা (১৫) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। 

শনিবার সকালে উখিয়া থানার অফিসার ইনচার্জ মর্জিনা আক্তার মর্জুর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে গাছের ডালের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলানো অবস্থায় মরদেহ উদ্ধার করে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা এই নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। 

স্থানীয়রা জানিয়েছে, উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফির বিল এলাকার আলী আহমদের মেয়ে ও ইনানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্প্রসারিত ষষ্ঠ শ্রেণির ছাত্রী শারমিনকে গলায় ফাঁস লাগানো অবস্থায় গাছের ডালে দেখতে পায়। খবর পেয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জ ও ইনানী পুলিশ ফাড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করে। 

পিতা আলী আহমদ জানান, সকালে ঘুম থেকে উঠে মেয়েকে ঘরে না দেখে খুঁজতে বের হয়। এক পর্যায়ে বাড়ির পাশে গাছের ডালে ঝুলানো অবস্থায় মেয়ের সন্ধান মেলে। 

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনায় জড়িত সন্দেহে নিহত মেয়ের ফুফাতো ভাইকে আটক করে নিয়ে আসলেও পরে ছেড়ে দেওয়া হয়েছে। গাছের ডালে গলায় ফাঁসের লক্ষণ দেখে পরিবারসহ অনেকেই এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে সন্দেহ করেছে। 

উখিয়া থানার ডিউটি অফিসার জানান, উদ্ধারকৃত স্কুল ছাত্রীর মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর