শিরোনাম
প্রকাশ : ১৫ জুলাই, ২০২০ ০২:১১

দুর্গাপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় যুবক আটক

নেত্রকোনা প্রতিনিধি

দুর্গাপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় যুবক আটক

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী (১৪) ধর্ষণের ঘটনায় দফায় দফায় সালিশ শেষে অভিযুক্ত যুবককে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে মঙ্গলবার (১৪ জুলাই) রাতেই দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

আটক যুবক উপজেলার সদর ইউনিয়নের মিনকিফান্দা গ্রামের আব্দুল খালেকের ছেলে মোজাম্মেল হক (২০)। গত শনিবার (১১ জুলাই) দুপুরে মিনকিফান্দা গ্রামে মোজাম্মেলের ঘরেই এঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গত শনিবার  দুপুরে কিশোরী বাড়ির পাশের পুকুরে গোসল করতে যাচ্ছিল। পথিমধ্যে ওই গ্রামের আব্দুল খালেকের ছেলে মোজাম্মেলের সাথে দেখা হয়। মোজাম্মেল ফুসলিয়ে তার ঘরে নিয়ে সাউন্ডবক্সে গান ছেড়ে কিশোরীকে ধর্ষন করে।

দীর্ঘ সময় অতিবাহিত হলে কিশোরীর পরিবারের লোকজন তাকে খোঁজ করতে বের হলে আশপাশের লোকজনের সহায়তায় মোজাম্মেলের ঘর থেকে কিশোরীকে উদ্ধার করা হয়। পরবর্তীতে এ ঘটনাটি মীমাংসা করার আশ্বাস দেন অভিযুক্ত যুবকের বাবা আব্দুল খালেক।

সর্বশেষ মঙ্গলবার দুপুরে চুড়ান্ত সালিশ বসে। কিন্তু এই সালিশ বসার পরেও কোন সুরাহা না হওয়ায় এলাকাবাসী মোজাম্মেলকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। 

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে মোজাম্মেলকে আটক করা হয়েছে। ওই কিশোরীর বাবা বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। 

তিনি আরও জানান, কিশোরীকে পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। তবে এ ধরনের ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের কাউকেই ছাড় দেয়া হবে না বলেও তিনি আশ্বাস প্রদান করেন। 

 

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর