শিরোনাম
প্রকাশ : ১৬ জুলাই, ২০২০ ২০:০০

বগুড়ায় ডিবির অভিযানে ১০ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ডিবির অভিযানে ১০ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া ডিবি পুলিশের পৃথক অভিযানে প্রাইভেট কারসহ ফেন্সিডিল, ইয়াবা, গাঁজাসহ ১০ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে বগুড়া সদর ও সোনাতলা উপজেলায় এ অভিযান পরিচালনা করে বগুড়া ডিবি পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর ও সোনাতলা থানায় পৃথক মামলা দায়ের হয়েছে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ওসি আছলাম আলী জানান, বগুড়া সদর ও সোনাতলা উপজেলায় পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় বগুড়া শহরের মাটিডালী বিমান মোড়ে দিনাজপুর হতে ঢাকাগামী একটি সাদা রংঙের প্রাইভেটকারের পেছন ডালায় স্কুল ব্যাগের ভেতর থেকে ১শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ সময় দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার মাহমুদপুরের আব্দুল বারী (৪৫), পূর্ব ফতেহপুরের নাহিদ আহম্মেদ ফারুক (৩৫), মধ্যম মাগুরিয়া মোহাম্মদ আলীকে (৫৫) আটক করে। এরপরে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে বগুড়া শহরের ভাটকান্দি এলাকা হতে ১শ  পিস ইয়াবাসহ জাহাঙ্গীর আলম (৩২) ও তার স্ত্রী মোছা. শারমিন আক্তারকে (২৮) গ্রেফতার করে। তারা বগুড়া সদরের নাটাইপাড়া দক্ষিণ পাড়ার বাসিন্দা হলেও বসবাস করতো ভাটকান্দি উত্তরপাড়ায় ভাড়া থাকতো।

এছাড়া জেলার সোনাতলা থানার দিগদাইর ইউনিয়নের মহিচরণ গ্রাম হতে ১ কেজি গাঁজাসহ গাবতলী উপজেলার নারুয়ামালা আশরাফুল ইসলাম ওরফে আশরাফ আলী (৪৬), আমলীচুকাই (কাগইল) গ্রামের হেলাল প্রাং (৩০), সোনাতলা থানার উত্তর সুখানপুকুর বাঁশহাটার সাইফুল আলম (৬৩), মহিচরণ মধ্যপাড়ার আব্দুর রশিদ সরদার (৫৯), বুজরুক মাঝিড়া মন্ডলপাড়ার আমিনুল ইসলামকে (৩৫) গ্রেফতার করা হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর