শিরোনাম
প্রকাশ : ৪ আগস্ট, ২০২০ ১৬:৪৯

কলাপাড়ায় বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার বর্ষপূর্তি উদযাপন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়ায় বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার বর্ষপূর্তি উদযাপন

পটুয়াখালীর কলাপাড়ায় মোমবাতি প্রজ্জলন করে জাতীয় শিশু কিশোর সংগঠন, বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। গতকাল সোমবার (৩ আগস্ট) রাত সাড়ে ৮ টার দিকে বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপজেলা শাখার উদ্যোগে পৌর শহরের শহীদ মিনার প্রাঙ্গণে ব্যতিক্রমী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এসময় কলাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম মোশাররফ হোসেন মিন্টু, পৌর মহিলা কাউন্সিলর উম্মে তামিমা বিথী, বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপজেলা শাখার সভাপতি শুভ্রা চক্রবর্তী কল্যানী, সাধারণ সম্পাদক সজল কর্মকারসহ সংগঠনের সদস্য  ও স্থানীয় শিল্পীরা উপস্থিত ছিলেন। 

বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার  উপজেলা শাখার সাধারণ সম্পাদক সজল কর্মকার জানান, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার পথ চলা। মহামারী করোনাভাইরাসের কারণে এবছর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৩০ বছর পূতি উৎসব আমরা সংক্ষিপ্ত ভাবে পালন করেছি। সামাজিক দূরত্ব বজায় রেখে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শতাধিক মোমবাতি প্রজ্জলন করেছি।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উপজেলা শাখার সভাপতি শুভ্র চক্রবর্ত্তী কল্যাণী বলেন, মহামারি করোনাভাইরাসের কারণে সারা পৃথিবী এখন অন্ধকারাচ্ছন্ন। এই অন্ধকার কাটিয়ে আলোর মুখ দেখতে আমাদের এই মোমবাতি প্রজ্জ্বলন করা। একদিকে শোকের মাস, অন্যদিকে করোনা ভাইরাস, শোক এবং অন্ধকার কাটিয়ে উঠতেই আমাদের এই ব্যতিক্রমী আয়োজন।

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর