শিরোনাম
প্রকাশ : ১১ আগস্ট, ২০২০ ১৪:৫৩

নোয়াখালীতে গৃহবধূকে গলা কেটে হত্যা

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে গৃহবধূকে গলা কেটে হত্যা

পারিবারিক কলহ ও স্ত্রীর সাথে টাকা-পয়সার নিয়ে বিরোধের জের ধরে নোয়াখালীর সোনাইমুড়ীতে তাজনেহার বেগম (৪০) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে ঘাতক স্বামী আবু তাহের। মঙ্গলবার ভোর রাতে উপজেলার দেওটি ইউনিয়নের দেওটি গ্রামের ফখরউল্যাহ হাজী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত তাজনেহার বেগম ওই গ্রামের নুরু মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের স্বামী আবু তাহের তার শশুড় বাড়িতে কিছু জায়গা কিনে বসবাস করে আসছিল। তিনি সড়ক ও জনপদ বিভাগে চাকুরিরত ছিলেন। আয়-রোজগারের বেশির ভাগ টাকাই স্ত্রী সন্তানদের পিছনে ব্যয় করতেন। সম্প্রতি অবসর গ্রহণ করার পর পেনশনের টাকা নিয়ে স্ত্রীর সাথে তার বিরোধ সৃষ্টি হয়। স্ত্রীসহ শশুড়বাড়ির লোকজন টাকার জন্য আবু তাহেরকে মারধর করতো। এ নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে কয়েকবার সালিশি বৈঠক বসে। এর জের ধরে মঙ্গলবার ভোর রাতে আবু তাহের তার স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করে। নিহত তাজনেহার তিন ছেলে ও এক মেয়ের জননী। 

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর