শিরোনাম
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৫৬

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে যুব মহিলা লীগ নেত্রীর মামলা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে যুব মহিলা লীগ নেত্রীর মামলা

সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর পোস্ট দেয়ায় চুয়াডাঙ্গায় ছাত্রলীগের এক নেতাসহ চারজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। মঙ্গলবার যুব মহিলা লীগ নেত্রী আফরোজা পারভীন বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় মামলাটি করেন। মামলার আসামিরা হলেন জেলা শহরের কেদারগঞ্জ ফিরোজ রোডের খবির শেখের ছেলে চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সহসভাপতি জাহাঙ্গীর হোসেন, শান্তিপাড়ার শহিদ খানের ছেলে মানিক খান, বাহাদুরপাড়ার আদম আলীর ছেলে রাকিবুল ইসলাম নিপ্পন ও আরামপাড়ার কাশেমের ছেলে ফয়সাল খানসহ অজ্ঞাতনামা আরও ১০-১৫ জন।

মামলাসূত্রে জানা গেছে, গত ১৮ সেপ্টেম্বর চুয়াডাঙ্গা শান্তিপাড়ার মানিক খান তার ফেসবুক আইডিতে জেলা যুব মহিলা আওয়ামী লীগের আহŸায়ক আফরোজা পারভীনকে নিয়ে মানহানিকর পোস্ট দেন। পরদিন পৌর ছাত্রলীগের সহসভাপতি জাহাঙ্গীর হোসেনও তার ফেসবুক আইডি থেকে ওই মানহানিকর পোস্ট দেন। ওই পোস্টে রাকিবুল ইসলাম নিপ্পন ও ফয়সাল খানসহ আরও ১০-১৫ জন বাজে মন্তব্য করেন। আসামিরা আফরোজা পারভীনকে সামাজিকভাবে মান মর্যাদা ও সুনাম ক্ষুন্ন করার উদ্দেশ্যে মিথ্যা বানোয়াট তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করেছেন এবং তারা বিভিন্ন সময় আফরোজা পারভীনকে হত্যার হুমকিও দিয়েছেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে। 

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়ে মামলা নিয়েছি। তদন্তের ভিত্তিতে আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর