শিরোনাম
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৩৪
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৪৮

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গাছের চারা বিতরণ গাজীপুর যুবলীগের

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গাছের চারা বিতরণ গাজীপুর যুবলীগের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে এক হাজার চারাগাছ বিতরণ করেছে গাজীপুর মহানগর আওয়মী যুবলীগ। আজ রবিবার দুপুর ১২টায় ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে গাছ বিতরণ করেন মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা রাহাত খান, হালিম মন্ডল, হাবিবুর রহমান বাদশা, ওয়াদুদ আকুল, মনিরুজ্জামান, জহির, সাখাওয়াত, সবুজসহ মহানগর-থানা-ওয়ার্ড যুবলীগ নেতৃবৃন্দ।  পরে বিশ্ববিদ্যালয় কলেজ ক্যাম্পাসে চারাগুলো রোপণ করা হয়।

কামরুল আহসান সরকার রাসেল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাষ্ট্রনায়কোচিত সুদৃঢ় ও সুবিকশিত নেত্রীত্বের কারণে বাংলাদেশ বিশ্বের ইতিহাসে শুধুমাত্র অর্থনৈতিক প্রবৃদ্ধি ও উন্নয়নের দিক দিয়েই এগিয়ে যাচ্ছে না, এগিয়ে যাচ্ছে পরিবেশ ও বনায়নের দিকেও।
   
তিনি বলেন, প্রাকৃতিক সৌন্দর্য বর্ধন, পরিবেশের ভারসাম্য রক্ষা, সুস্থ জীবনযাপন ও কর্মপরিবেশ নিশ্চিত করা, জীবনযাত্রার মানোন্নয়ন এবং  বায়ু ও অন্যান্য পরিবেশ দূষণ রোধ, জলবায়ুর বিরুপ প্রভাব জনিত প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলাসহ জীববৈচিত্রের অস্তিত্ব রক্ষার স্বার্থে আমাদের অধিক পরিমাণ বৃক্ষরোপন করতে হবে। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর