শিরোনাম
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০২০ ১৭:১৭
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২০ ১৭:৫৪

মুক্তিপণের জন্য শিশুর কান্না মোবাইলে শোনাল অপহরণকারী!

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

মুক্তিপণের জন্য শিশুর কান্না মোবাইলে শোনাল অপহরণকারী!

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণের তিনদিন পর দুই বছরের শিশু আবদুল্লাহকে উদ্ধার করেছে র‌্যাব-১১ সদস্যরা। সোমবার সন্ধ্যায় বন্দরের লক্ষনখোলা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। শিশু অপহরণের সাথে জড়িত থাকার অভিযাগে ইমরান হোসেন বাবু ও তার স্ত্রী সানজিদা বেগমকে গ্রেফতার করেছে। 

মঙ্গলবার দুপুরে র‌্যাব ১১ সদরদপ্তর আদমজী কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১১ সিও লে. কর্ণেল খন্দকার সাইফুল আলম এসব তথ্য জানান।

র‌্যাব জানায়, অপহরণের শিকার শিশুটির বাবা মিজানুর রহমান পেশায় একজন পিকআপ ভ্যান চালক। মিজানুর রহমান ও অপহরণকারী ইমরান হোসেন বাবু গত এক  বছর ধরে সিদ্ধিরগঞ্জে মিজমিজি পাইনাদী এলাকায় পাশাপাশি বাসায় ভাড়া থাকতেন। মিজানুর রহমান পিকআপ ভ্যান চালানো উদ্দ্যোশে বাসা থেকে বের হলে এবং তার স্ত্রী সাংসারিক কাজে ব্যস্ত থাকার সুযোগে গত ২৬ সেপ্টেম্বর বিকেলে ইমরান হোসেন বাবু ও তার স্ত্রী সানজিদা বেগম কৌশলে শিশু আবদুল্লাহকে অপহরণ করে পালিয়ে যায়। পরে মোবাইল ফোনে শিশুটির বাবা মাকে কান্নার আওয়াজ শুনিয়ে পরিবারের কাছে মোটা অংকের মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না দিলে  শিশুটিকে হত্যা করা হবে বলে হুমকি দেয়। শিশুর বাবা মিজানুর রহমান র‌্যাব ১১ অভিযোগ দিলে র‌্যাব তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বন্দরের লক্ষখোলা এলাকা থেকে অপহরণকারী ইমরান হোসেন বাবু ও তার স্ত্রী সানজিদা বেগমকে গ্রেফতার করে।

তাদের দেওয়া তথ্য অনুযায়ী ইমরান হোসেন বোনের বাড়ি থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে র‌্যাবের উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে  শিশুটিকে মা বাবার কাছে ফিরিয়ে দেয়া হয় শিশুটিকে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর