শিরোনাম
প্রকাশ : ২২ অক্টোবর, ২০২০ ০০:২৩

স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু
প্রতীকী ছবি

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া স্বামী নেওয়াজ মিয়ার (৫০) লাশ ঢাকা থেকে বাড়ি নিয়ে যেতে পারলেন না স্ত্রী। লাশবাহী ওই অ্যাম্বুলেন্সেই মারা গেলেন স্ত্রী পেয়ারা বেগম (৪০)। 

বুধবার সন্ধ্যা সারে ৭টার দিকে ঢাকা থেকে টাঙ্গাইলের সখীপুর আসার পথে উপজেলার তক্তারচালা এলাকায় স্ত্রী পেয়ারা বেগম অচেতন হয়ে পড়েন। পরে রাত ৮টার দিকে ওই অ্যাম্বুলেন্স সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মৃত দম্পতির বাড়ি সখীপুরের দাড়িয়াপুর মাজারপাড় এলাকায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, তিনদিন আগে উপজেলার দাড়িয়াপুর গ্রামের নেওয়াজ মিয়া (৫০) হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন থাকার পর বুধবার দুপুরের দিকে তিনি মারা যান। তখন স্ত্রী পেয়ারা বেগম হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সযোগে স্বামীর লাশ নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন।  

দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম শামীম এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্বামীর লাশ নিয়ে হাসপাতালে থেকে বাড়ি ফেরার পথে স্ত্রীও মারা গেছেন।  

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর