শিরোনাম
প্রকাশ : ২২ অক্টোবর, ২০২০ ২০:৩৩

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৭ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৭ জন গ্রেফতার

বগুড়ার শেরপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়।

বুধবার রাতে উপজেলার মির্জাপুর ইউনিয়নের রানীরহাট-আড়ংশাইল তিন মাথা মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-বগুড়া সদর থানার বাদুড়তলা এলাকার ট্রাকচালক আব্দুল কাদেরের ছেলে মুকুল ব্যাপারী (৫০), নামুজা ভান্ডারী পাড়া এলাকার হায়দার আলীর ছেলে বিপ্লব (৩০), জিগাতলা এলাকার বুলু মিয়ার ছেলে আরিফ কালু (৩৫), কাহালু উপজেলার আড়োলা মধ্যপাড়া এলাকার ফুলচানের ছেলে রায়হান হোসেন (২৫), মৃত আমজাদ পাইকাড়ের ছেলে মোক্তার পাইকাড় (৩১), জালাল হোসেনের পুত্র হাবিবুর রহমান (২৬) ও মিলন ফকিরের ছেলে আইয়ুব ফকির (২০)।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বুধবার দিবাগত রাত ১২টার দিকে শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের রানীরহাট-আড়ংশাইল তিন মাথা মোড়ে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানার পুলিশ সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দেশীয় অস্ত্র ও একটি ট্রাক ফেলে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ সাত ডাকাতকে গ্রেফতার করে এবং ৩টি হাসুয়া, তিনটি লোহার রডসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন উপকরণ জব্দ করে। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর