২৩ অক্টোবর, ২০২০ ১৯:৩৮

নোয়াখালীতে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

প্রতীকী ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ডিভোর্সি এক নারীকে (২১) বিয়ের প্রলোভন ও বাবার সম্পত্তি উদ্ধার করে দেওয়ার আশ^াস দেখিয়ে ধর্ষণের ঘটনায় চরফকিরা ইউনিয়ন যুবদল নেতা রুহুল আমিন হেলালকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকালে আসামি হেলালকে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। হেলাল চরফকিরা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের দীল মোহাম্মদ হাফেজ বাড়ি ওরফে মুনছুর আলী মাঝি বাড়ির মৃত আবুবক্কর ছিদ্দিক মাস্টারের ছেলে এবং চরফকিরা ইউনিয়ন যুবদলের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক।
এামলার এজাহারে ওই নারী জানান, তিনি ডিভোর্স হওয়ার পর স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে চলে এলে তার চাচা-চাচিরা তাকে বাড়ি থেকে বের করে দেয়। ওই সুযোগে হেলাল তাকে বাবার বাড়ির সম্পত্তি উদ্ধার করে দেয়া এবং বিয়ের করার আশ্বাস দিয়ে কৌশলে বসুরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ডের খুরশিদ মঞ্জিলের ভাড়া বাসায় নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে ওই নারী তাকে বিয়ের কথা বললে সে তালবাহানা শুরু করে।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান বলেন, নির্যাতিতার মৌখিক অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক অভিযুক্ত যুবক হেলালকে তার বাড়ি থেকে আটক করা হয়। পরে নির্যাতিতা নারীর মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর