শিরোনাম
প্রকাশ : ২৭ অক্টোবর, ২০২০ ১৪:৪০

নাটোরে পারিবারিক কলহে স্ত্রীকে কুপিয়ে হত্যা

নাটোর প্রতিনিধি

নাটোরে পারিবারিক কলহে স্ত্রীকে কুপিয়ে হত্যা

নাটোরের পারিবারিক কলহের জের ধরে আনোয়ারা বেগম শিল্পী নামে দুই সন্তানের জননীকে কুপিয়ে হত্যা করেছে স্বামী মইনুল ইসলাম।সোমবার রাতে নাটোর সদর উপজেলার নারায়ণপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আনোয়ারা বেগম নারায়নপুর গ্রামের মইনুল ইসলামের স্ত্রী এবং একই এলাকার বাহার উদ্দিনের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নারায়নপুর গ্রামের মনিরুল ইসলাম ঢাকায় চাকরি করতো। কয়েকদিন আগে ঢাকা থেকে সে বাড়িতে আসে। এরপর থেকে স্ত্রী শিল্পীর সাথে পারিবারিক বিষয়ে মনো মালিন্য দেখা দেয়। এ নিয়ে দু'জনের মধ্যে কলহ লেগেই থাকতো। সোমবার রাতে কলহের এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মনিরুল ইসরাম ধারালো অস্ত্র দিয়ে শিল্পীকে উপুর্যপরি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। এ সময় শিল্পীর শিশু সন্তানের আর্ত চিৎকারে স্থানীয়রা ছুটে আসে এবং মুমূর্ষ অবস্থায় শিল্পীকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিল্পীকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পারিবারিক বিরোধে এ হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ।এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর