শিরোনাম
প্রকাশ : ২৯ অক্টোবর, ২০২০ ১৬:০৯
আপডেট : ২৯ অক্টোবর, ২০২০ ১৬:৩৩

সেই ব্যবসায়ীর খোয়া যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করে ফেরত দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

সেই ব্যবসায়ীর খোয়া যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করে ফেরত দিল পুলিশ

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার আশোকাঠী এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত ব্যবসায়ীর পকেট থেকে খোয়া যাওয়া ৫০ হাজার টাকা ১৮দিন পর উদ্ধার করে ফেরত দিয়েছে হাইওয়ে পুলিশ। গত বুধবার অভিযুক্তদের কাছ থেকে ৫০ হাজার টাকা উদ্ধার করে আহত নয়া মাতব্বরের বাবা সিরাজ মাতব্বরের হাতে তুলে দেন গৌরনদী হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম ভূঁইয়া।  

ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার ব্যাতাল গ্রামের সিরাজ মাতব্বর জানান, গত ১০ অক্টোবর বরিশাল নগরীতে পিয়াজ বিক্রি করে পিকাপে বাড়ি ফিরছিলেন তার ছেলে নয়া মাতব্বর সহ ৩জন। পথিমধ্যে গৌরনদীর আশোকাঠী এলাকায় পিকাপ দুর্ঘটনায় নয়া মাতব্বর সহ পিকাপ চালক ও হেলপার আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় তার ছেলের সাথে থাকা ৫০ হাজার টাকা উদ্ধারকারীদের কেউ নিয়ে যায়। নয়া মাতুব্বরকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হলে সেখানে তার একটি পা কেটে ফেলা হয়। ছেলের পকেট থেকে ৫০ হাজার টাকা নিয়ে যাওয়ার বিষয়টি গৌরনদী হাইওয়ে পুলিশ জানিয়ে টাকা উদ্ধারে সহযোগীতা চান তারা। 

গৌরনদী হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম ভূঁইয়া জানান, দুর্ঘটনার ৪দিন পর পর আহত নয়া মাতব্বরের বাবা সিরাজ মাতব্বর দুর্ঘটনাকালে তার ছেলের সাথে থাকা ৫০ হাজার টাকা খোয়া যাওয়ার কথা জানান তাদের। দুই সপ্তাহের চেষ্টায় টাকা নেয়া দুই জনকে শনাক্ত করে পুলিশ। তারা তাদের নাম না প্রকাশের অনুরোধ জানিয়ে টাকা ফেরত দিতে সম্মত হয়। তারা তাদের ভুল বুঝতে পেরে আর কোনদিন এমন অন্যায় করবে না বলে পুলিশের কাছে অঙ্গীকার করে। ৫০ হাজার টাকা উদ্ধার করে গত বুধবার রাতে নয়া মাতব্বরের বাবার হাতে বুঝিয়ে দেয়া হয় বলে তিনি জানান।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর