শিরোনাম
প্রকাশ : ২৯ অক্টোবর, ২০২০ ১৮:১০
আপডেট : ২৯ অক্টোবর, ২০২০ ১৮:৪৪

সুখানপুকুরে প্রজন্মের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

সুখানপুকুরে প্রজন্মের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

বগুড়ার গাবতলী উপজেলায় স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্মের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত মুজিববর্ষ উপলক্ষে উপজেলার সুখানপুকুরে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত হয়।

এসময় বিভিন্ন স্থান থেকে আগত ৪০০ জন রোগী এবং শতাধিক ব্যক্তি ফ্রি ব্লাড গ্রুপিং সেবা নিয়েছেন।

প্রজন্মের সভাপতি মো. সাহানুর ইসলাম সাকিলের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমিন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আসাদুর রহমান দুলু। বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডা. অমৃত গোপাল রায়, ডা. ধ্রুব রায় জয়, ডা. সুবির চন্দ্র মজুমদার ও ডা. মো বিপ্লব।

প্রজন্মের সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাহানুর ইসলাম সাকিল বলেন, প্রজন্ম দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড করে আসছে। কিছুদিন আগেও মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে। এরই ধারাবাহিকতায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং কর্মসূচি পালন করা হলো।

প্রধান অতিথির বক্তব্যে এ কে এম আসাদুর রহমান দুলু বলেন, বর্তমান প্রধানমন্ত্রী দেশকে দুর্নীতিমুক্ত করতে জিরো টলারেন্স জারি করেছে। কেউ দলের পরিচয় দিয়ে সন্ত্রাসী কার্যকলাপ করার কোনো সুযোগ নেই।

এসময় স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্মের প্রশংসা করে তিনি বলেন, ‘মানব সেবায় এমন কাজ সত্যিই অসাধারণ। আমি সবসময় প্রজন্মের পাশে আছি।’

বিডি প্রতিদিন/এমআই

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর