৮ নভেম্বর, ২০২০ ২২:২৮

মেয়েকে ধর্ষণে বিচার চেয়ে রাস্তায় মায়ের অনশন!

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

মেয়েকে ধর্ষণে বিচার চেয়ে রাস্তায় মায়ের অনশন!

গাজীপুরের শ্রীপুরে কিশোরী মেয়েকে ধর্ষণে প্রতিবাদে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে বিচার দাবি করেছেন ওই কিশোরীর মা। রবিবার বেলা ১১টায় শ্রীপুর উপজেলা প্রশাসনের প্রধান ফটকে ফেস্টুন লিখে ওই মা তার কিশোরী মেয়েকে নির্য়াতনের বিচার দাবি করেন। এ ঘটনায় শ্রীপুর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে নির্যাতিত কিশোরীর মা একটি মামলা দায়ের করেছেন। 

অভিযুক্তরা হলো একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রফিকুল ইসলাম (৫০), মানিক মিয়ার ছেলে আশু এবং আশুর ছেলে জোবাইল। 

থানায় দায়ের করা মামলার বিবরণে জানা যায়, গত ১০ অক্টোবর ওই কিশোরীর মা ব্যক্তিগত কাজে ঢাকা যায়। ওই দিন তিনি ঢাকা থেকে ফিরতে পারেননি। এ সুযোগে পরদিন ১১ অক্টোবর সকাল ৬টায় পাশের বাড়ির অভিযুক্ত রফিকুল ইসলাম, আশু এবং জোবাইল তার কিশোরী মেয়েকে রফিকুল ইসলামের বসত বাড়ির পশ্চিম ভিটার দক্ষিণ পাশের ঘরে নিয়ে কিশোরীকে শ্লীলতাহানি করে এবং ধর্ষণ চেষ্টা করে। পরে কিশোরী ডাক চিৎকার করলে এ বিষয়ে কাউকে কিছু না বলার জন্য হুমকি দিয়ে বের করে দেয়। পরে ওই দিন’ই সন্ধ্যা ৭টায় একই কায়দায় কিশোরীকে জোরপূর্বক একই ঘরে নিয়ে ধর্ষণ চেষ্টা করে। পরে কিশোরী ডাক চিৎকার করলে বাড়ির পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। এ ব্যাপারে কারো কাছে কিছু বললে কিশোরীকে ভয়-ভীতি দেখিয়ে খুন করার হুমকি দেয়। পরে কিশোরী তার মার ভাগিনার স্ত্রীকে বিস্তারিত ঘটনা খুলে বলে। 

১৮ অক্টোবর কিশোরীর মা ঢাকা থেকে ফিরে ঘটনার বিস্তারিত শুনে রবিবার (৮ নভেম্বর) বেলা ১১টায় ফেস্টুন লিখে শ্রীপুর উপজেলা প্রশাসনের প্রধান ফটকের সামনে তার কিশোরী মেয়ে নির্যাতনের বিচার দাবি করেন। খবর পেয়ে পুলিশ নির্যাতিত কিশোরীর মা’কে থানায় এনে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করে। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, নির্যাতিতা ওই কিশোরীর মায়ের দেয়া অভিযোগের ভিত্তিতে একটি মামলা রজু হয়েছে। পুলিশ আসামিদের ধরতে অভিযান অব্যাহত রখেছে।

 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর