শিরোনাম
প্রকাশ : ২২ নভেম্বর, ২০২০ ২১:৪৪
আপডেট : ২২ নভেম্বর, ২০২০ ২১:৫৩

গৌরনদীতে অপহৃত স্কুলছাত্রী পাংশা থেকে উদ্ধার, অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

গৌরনদীতে অপহৃত স্কুলছাত্রী পাংশা থেকে উদ্ধার, অভিযুক্ত গ্রেফতার

বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রী (১৩) অপহরণের তিন দিন পর রাজবাড়ী জেলার পাংশা থেকে উদ্ধার হয়েছে। এ সময় অপহরণে অভিযুক্ত আমিন সরদার (২৬) নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ।

রবিবার ভোররাতে পাংশা উপজেলার জলিলপাড়া গ্রামের মাসুদ শেখের বাড়ি থেকে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার এবং অভিযুক্ত আমিনকে গ্রেফতার করে গৌরনদী থানা পুলিশ। এ ঘটনায় গত শনিবার গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেন ওই ছাত্রীর বাবা। 

মামলার তদন্ত কর্মকর্তা গৌরনদী থানার এসআই মো. শাহাবুদ্দিন জানান, অ্যাসাইনমেন্ট জমা দিতে অষ্টম শ্রেণির ওই ছাত্রী গত ১৯ নভেম্বর সকালে স্কুলে যায়। পথিমধ্যে সকাল ৯টার দিকে স্থানীয় লেবুতলী গ্রামের বখাটে আমিন সরদারের নেতৃত্বে ৩/৪ জন জোরপূর্বক ওই ছাত্রীকে গাড়িতে তুলে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে গত শনিবার থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থানা পুলিশ তথ্য-প্রযুক্তির সহায়তায় রবিবার ভোরে পাংশা থেকে অপহৃতাকে উদ্ধার এবং অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। 

এসআই মো. শাহাবুদ্দিন আরও জানান, দুপুরে আসামি আমিন সরদারকে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে বরিশাল শেবাচিম হাসপাতালে এবং ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আদালতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর