শিরোনাম
প্রকাশ : ২৪ নভেম্বর, ২০২০ ১৪:১৯
প্রিন্ট করুন printer

মিথ্যা পরিচয় দেয়ার প্রতিবাদে আওয়ামী লীগ নেত্রীর সংবাদ সম্মেলন

টাঙ্গাইল প্রতিনিধি

মিথ্যা পরিচয় দেয়ার প্রতিবাদে আওয়ামী লীগ নেত্রীর সংবাদ সম্মেলন

টাঙ্গাইল শহরের আদালতপাড়ার বাসিন্দা শাহীন আরা মিষ্টু সম্প্রতি শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি পরিচয় দেয়ার প্রতিবাদ করেছেন শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রুনু। মঙ্গলবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ করেন তিনি।

সম্মেলনে লিখিত বক্তব্যে ফেরদৌসী আক্তার রুনু বলেন, টাঙ্গাইল শহরের চমক বিউটি পার্লারের মালিক শাহীন আরা মিষ্টু সম্প্রতি কক্সবাজারের কতিপয় সাংবাদিকের কাছে নিজের পরিচয় গোপন করে তিনি শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মিথ্যা পরিচয় দেন। এর মাধ্যমে তিনি দলকে সাংগঠনিকভাবে অপমান করেছেন। শাহীন আরা মিষ্টু শহর মহিলা আওয়ামী লীগের কোনো পদে নেই। তার মিথ্যা ও বানোয়াট পরিচয়ের কারণে দলের ভাবমূর্তি ও সুনাম নষ্ট হয়েছে। শাহীন আরা মিষ্টুর মিথ্যা পরিচয়ের তীব্র প্রতিবাদ জানান ফেরদৌসী আক্তার রুনু।

সম্মেলনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মনোয়ারা বেগম, সহ-সভানেত্রী ফাতেমা রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা জেবুন্নেছা মাহমুদ চায়না, যুগ্ম সাধারণ সম্পাদক রুমা খান, শহর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী তালুকদার প্রমুখ।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর