শিরোনাম
প্রকাশ : ২৮ নভেম্বর, ২০২০ ১১:৫৪
আপডেট : ২৮ নভেম্বর, ২০২০ ১১:৫৭
প্রিন্ট করুন printer

ব্রাহ্মণবাড়িয়ায় ৯১ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলায় প্রাণের উচ্ছ্বাস

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় ৯১ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলায় প্রাণের উচ্ছ্বাস

প্রায় তিন দশক পর স্কুলের বন্ধুদের সঙ্গে দেখা হলে আবেগ-উচ্ছ্বাস নিয়ন্ত্রণ করা কষ্টকর। সেটাই হয়েছে ব্রাহ্মণবাড়িয়ায় এএসসি-৯১ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলায়। স্কুলের বন্ধুদের সঙ্গে দেখা করতে, কিছু সময়ের জন্য পুরনো দিনগুলোতে হারিয়ে যেতে দেশের বিভিন্ন স্থান থেকে জড়ো হয়েছিলেন এ ব্যাচের শিক্ষার্থীরা।

গতকাল শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ অডিটরিয়ামে আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে সবাই মিলনমেলায় একত্রিত হয়। শুরুতে যে সকল বন্ধু মৃত্যুবরণ করেছেন তাদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন ও দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন ৯১ ব্যাচের বন্ধু সিও অফিস জামে মসজিদের খতিব মাও.কামাল উদ্দিন।

পরে সকাল ১০টায় মিলন মেলার আহবায়ক ক্যাপ্টেন জয়নাল আবেদীন অনুষ্ঠান উদ্বোধন করেন। কেক কাটায় অংশ নেন ৯১ ব্যাচের নূর মাসুদা দিনা, হামিদা বেগম, ইয়াসমিন আক্তার বিনা, সুফিয়া সম্পা, তাসলিমা বেগম প্রমুখ। ছিল  শীতের পিঠাপুলির আয়োজনও।

মিলমেলায় ২৯ বছর পর সবাই একে অপরকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে নিজ নিজ পরিচয় দেন। ৯১ এর ব্যাচের বন্ধুদের মধ্যে যোগাযোগ ধরে রাখতে ওয়েবসাইট উদ্বোধন করা হয়। দুপুরের খাবারের পর স্কুল জীবনের স্মৃতিচারণ, বিনোদন পর্ব ও র‌্যাফেল ড্র এর মাধ্যমে ১০ বন্ধুকে পুরস্কার দেয়া হয়। রাত ৯টায় মিলনমেলার সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য ঢাকা, চট্টগ্রাম, সিলেটসহ দেশের বিভিন্নস্থানে কর্মরত ৯১ ব্যাচের বন্ধুরা অনুষ্ঠানস্থলে হাজির হয়। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশিষ্ট ব্যাংকার মাকসুদুল ইসলাম শিপন। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর