শিরোনাম
প্রকাশ : ২৮ নভেম্বর, ২০২০ ১২:৩৯
প্রিন্ট করুন printer

মানিকগঞ্জে ড্রামা সার্কেল কার্যালয়ের উদ্বোধন

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে ড্রামা সার্কেল কার্যালয়ের উদ্বোধন

মানিকগঞ্জ জেলা শহরের বেউথা এলাকায় ড্রামা সার্কেল কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার (২৭ নভেম্বর) রাতে এই কার্যালয়ের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা  দুর-রে- শাহওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান , মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) আলী রাজীব মাহমুদ মিথুন। 

সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি শহিদুল হক তপনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছাড়া আরও বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা এবং মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস এবং সাধারণ সম্পাদক সাইফুর রহমান শহীদ। 

উদ্বোধন শেষে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাটক। তাহিয়া হক পৃথার উপস্থাপনায় এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের এনডিসি এবিএম আরিফুল হক, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এবং ড্রামা সার্কেলের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ। 

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা  দুর-রে- শাহওয়াজ, ইমন খান, তাহিয়া হক পৃথা, সাইফুর রহমান শহীদ, সুকান্ত মিত্র মোহন এবং কবিতা থেকে আবৃত্তি করেন তাহিয়া হক পৃথা। পরে অনুষ্ঠিত হয়ে আসাদ কাদের রচিত এবং শহিদুল হক তপন পরিচালিত নাটক ‘শহীদ মিনার’। ড্রামা সার্কেলের সদস্যরা নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন। স্বাস্থ্য বিধি মেনে মানিকগঞ্জ ড্রামা সার্কেল কর্তৃক সীমিত পরিসরে এই আয়োজন করে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর