শিরোনাম
প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০২০ ১৮:২৮
প্রিন্ট করুন printer

বগুড়ায় বাড়ির আঙিনায় গাঁজা চাষ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বাড়ির আঙিনায় গাঁজা চাষ

বগুড়ার শেরপুরে নিজ বাড়ির আঙিনায় গাঁজার চাষ করার অভিযোগে শামীম হোসেন (২৮) এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজার গাছসহ তাকে আটক করা হয়। তিনি উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের খন্দকারটোলা মধ্যপাড়া গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে। 

এ ঘটনায় বৃহস্পতিবার থানায় একটি মামলা করা হয়েছে। মামলা সূত্রে জানা যায়, পুলিশি অভিযানে আটক হওয়া শামীম দীর্ঘদিন ধরে গাঁজাসহ রকমারি মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিলেন। একপর্যায়ে নিজ বাড়ির আঙিনায় একটি গাঁজার গাছ রোপণ করেন তিনি। তার আশা ছিল গাঁজা পরিপক্ক হলে তা বিক্রি করবেন। কিন্তু সেই আশায় ছাই দিয়ে এই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় ওই গাঁজার গাছটিও জব্দ করা হয়। 

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ জানান, প্রতিবেশিদের চোখ ফাঁকি দিয়ে নিজের বাড়িতে গাঁজার চাষ করেছিলেন মাদক ব্যবসায়ী শামিম আহম্মেদ। গোপনে এই খবর পেয়ে সেখানে একদল পুলিশ পাঠানো হয়। পরে গাঁজার গাছসহ হাতেনাতে তাকে আটক করা হয়। তিনি নিজেও একজন গাঁজা সেবনকারী। পাশাপাশি রকমারি মাদকদ্রব্য বিক্রি করে থাকেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে। এছাড়া আটক ব্যক্তিকে বৃহস্পতিবার সকালের দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর