শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২১ ১৩:৩৮
প্রিন্ট করুন printer

চাঁপাইনবাবগঞ্জে করোনায় বন্ধ ছয়টি ট্রেন চালুর দাবি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে করোনায় বন্ধ ছয়টি ট্রেন চালুর দাবি

করোনাভাইরাসের কারণে প্রায় দশ মাস আগে বন্ধ রাখা ছয়টি ট্রেন পুনরায় চালুর দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। রবিবার সকালে স্থানীয় রেলওয়ে স্টেশনে চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর ব্যানারে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ূন রেজা, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন, জান্নাতুন নাইম মুন্নি, মাহফুজা খাতুনসহ বিভিন্ন রাজনৈতিক ও নাগরিক উন্নয়ন কমিটির নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে বলা হয়, করোনার বিস্তার রোধে গত বছরের মার্চ মাসে সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জ থেকেও ট্রেন চলাচল বন্ধ করে দেয়া হয়। কিন্তু পরবর্তীতে আপ-ডাউন মিলিয়ে ছয়টি ট্রেন চালু হলেও লোকাল আরও ছয়টি ট্রেন এখনো বন্ধ আছে। এই ছয়টি ট্রেন বন্ধ থাকার কারণে সাধারণ মানুষকে ব্যাপক ভোগান্তির শিকার হতে হচ্ছে।

সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, এরইমধ্যে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষের কাছে ট্রেন চালুর দাবি জানিয়েও কোনো সুফল পাওয়া যায়নি। অবিলম্বে ট্রেন চালু না হলে রাজপথের কর্মসূচি দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেয়া হয়।

বিডি প্রতিদিন/ফারজানা 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর