শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২১ ২১:৩১
প্রিন্ট করুন printer

ফুলবাড়িতে জমি-সংক্রান্ত বিরোধে যুবক নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি:

ফুলবাড়িতে জমি-সংক্রান্ত বিরোধে যুবক নিহত

কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার ভাঙামোড় ইউনিয়নের খোঁচাবাড়ি এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এক যুবক নিহতের ঘটনা ঘটেছে। নিহত যুবকের নাম বাহিনুর ইসলাম (৩৫)। সে ভাঙ্গামোড় গ্রামের ছলিম মিস্ত্রির ছেলে। 

পুলিশ ও এলাকাবাসীরা জানান, ওই ইউনিয়নের খোঁচাবাড়ী এলাকায় ছলিম মিস্ত্রি তার নিজস্ব দুই একর জমিতে দীর্ঘদিন থেকে চাষাবাদ করে আসছিলেন। কিছুদিন থেকে ওই এলাকার ইউপি সদস্য সহিদুল ইসলাম জমিটির মালিকানা দাবি করে আসছিলেন। রবিবার বিকেলে ছলিম মিস্ত্রি তার ছেলেসহ লোকজন নিয়ে ওই জমির সরিষা তুলতে যান।

এসময় ইউপি সদস্য সহিদুলের লোকজন তাদের বাঁধা দিতে গেলে উভয়পক্ষের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। আকষ্মিকভাবে সংঘর্ষে বাহিনুর ইসলামকে এলোপাথারি কোপ দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। 

ঘটনায় আরও উভয় পক্ষের আহত হন অন্তুত ১০ জন। তম্মধ্যে খলিল ও জহুরুলের অবস্থা অত্যন্ত আশংকাজনক হওয়ায় তাদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। 

এ ব্যাপারে ফুলবাড়ি থানার ওসি রাজিব কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। পোস্টমর্টেম করে জানা যাবে। এখন পর্যন্ত কেউ কোন মামলা করেননি।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর