১৮ জানুয়ারি, ২০২১ ১৫:২৭

মেহেরপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

মুজিব জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। রবিবার রাত ৮ টার দিকে মেহেরপুর ড. শহীদসামসুজ্জোহা নগর উদ্যানে পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন এ টুর্নামেন্টের উদ্বোধন করেন। 

উদ্বোধন অনুষ্ঠানে ১২ জন প্রাক্তন ব্যাডমিন্টন খেলোয়াড়কে মেয়র মাহফুজুর রহমান রিটনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করাহয়। এসময় প্রাক্তন খেলোয়াড়দের ফুলেল শুভেচ্ছাসহ মেহেরপুর পৌর পরিষদ ও নবীন খেলোয়াড়দের সমন্বয়ে সালাম (স্যালুট) প্রদান করেন। এসময় প্রয়াত খেলোয়াড়দের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।  

অনুষ্ঠানে মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. গোলাম রসুল, আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মিয়াজান আলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন প্রমুখ।

মুজিব জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে মোট ৩২ টি দল অংশগ্রহণ করছে। এই টুর্নামেন্টের সংগীত পরিবেশন করেন, চ্যানেল আই এর ক্ষুদে শিল্পী উদয়, সামিয়া ও দেলোয়ার।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর