১৮ জানুয়ারি, ২০২১ ১৫:৪৪

লালমনিরহাটে ট্রাকচাপায় কনস্টেবল-এসআই নিহত

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে ট্রাকচাপায় কনস্টেবল-এসআই নিহত

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দুই পলিশ সদস্য নিহত হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের উপজেলার খানের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হাতীবান্ধা থানা পুলিশের ডিএসবি’র পরিদর্শক এসআই আব্দুল মতিন (৪৫) ও কনস্টেবল মজিবুল হক (৫০)। নিহতদের মধ্যে মতিনের বাড়ি কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলায় এবং মজিবুরের বাড়ি রংপুরের গংগাচড়া উপজেলায়।

পুলিশ সূত্র জানায়, হাতীবান্ধা থানা পুলিশের ডিএসবি শাখার এসআই আব্দুল মতিন ও কনস্টেবল মুজিবুল আলম ফকিরপাড়া ইউনিয়ন পরিষদে যান আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কতজন প্রার্থী নির্বাচন করবে এমন তথ্য সংগ্রহ করতে। সেখান থেকে হাতীবান্ধা থানায় ফেরার পথে উপজেলার খানের বাজার এলাকায় পৌঁছালে বুড়িমারী থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে চাকার নিচে পড়ে গিয়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের মৃতদেহ উদ্ধার করেন।

ফকিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, হাতীবান্ধা পুলিশের দুইজন ডিএসবি ইউনিয়ন পরিষদে এসে আগামী ইউপি নির্বাচনে কতজন প্রার্থী হবেন বলে আমার কাছে বিস্তারিত তথ্য নিয়ে ফেরার পথে তারা দুর্ঘটনার শিকার হন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত দুই পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর