২৫ জানুয়ারি, ২০২১ ১৬:৪১

দিনাজপুরে পৃথক সড়ক ঘটনায় তিনজন নিহত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে পৃথক সড়ক ঘটনায় তিনজন নিহত

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে এবং একটি তেলবাহি লরি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়েছে। 

ঘন কুয়াশার মাঝেই সোমবার সকাল ৯টার দিকে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়ক দিয়ে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে আজিজার রহমান (৪২) শ্বশুর বাড়ি যাওয়ার পথে বীরগঞ্জের ২৫ মাইল নামক স্থানে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।
অপরদিকে, একই সময়ে দিনাজপুর-সৈয়দপুর মহাসড়কের চম্পাতলি এলাকায় একটি তেলবাহি লড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
অন্যদিকে, সোমবার দুপুর আড়াইটার দিকে হাকিমপুর উপজেলার হিলি-দলারদরগা রাস্তার বোয়ালদাড়ের বিশাপাড়া এলাকায় পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নজরুল ইসলাম ও সাখাওয়াত হোসেন নিহত হয়েছে। 

নিহত আজিজার রহমান(৪২) বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউপির এলায়গা এলাকার মনছুর আলী ছেলে এবং অপর নিহত মোটরসাইকেল আরোহীরা হলো, নজরুল ইসলাম (৫০) রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার মোকসেদপুর বানিয়াপাড়ার মৃত জামালউদ্দিনের ছেলে এবং সাখাওয়াত হোসেন (২৪) একই এলাকার সেকান্দার আলীর ছেলে বলে জানা যায়।  

বীরগঞ্জের ভোগনগর চেয়ারম্যানের বদিউজ্জামান পান্না বলেন, ভোরে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে নিহত আজিজার রহমান মাহানপুর এলাকায় শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। পথে দিনাজপুর-ঠাকুরগাও মহাসড়কের ২৫ মাইল এলাকায় অজ্ঞাত একটি পরিবহন তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। 
দশমাইল হাইওয়ে থানার ওসি ইয়ামিন বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃত্যু ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে কোন গাড়ির চাপায় সে নিহত হয়েছেন সেই বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। ঘন কুয়াশার কারণেই সড়ক দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। অপরদিকে ঘন কুয়াশার কারণে চম্পাতলি এলাকায় উল্টে যাওয়া তেলবাহি লড়িটি উদ্ধারের কাজ চলছে। ডিজেলবাহি লড়ি উল্টে যাওয়ায় সেখান থেকে বেশ কিছু তেল পড়ে যায়, পরে স্থানীয় ব্যক্তিরা সেই তেল নিতে হুড়াহুড়ি করে। তবে এঘটনায় কোন হতাহত হয়নি।

এদিকে, বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার ওসি (তদন্ত) মোস্তাফিজার রহমান বলেন, স্থানীয় মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। পিকআপটি জব্দ করা হয়েছে। 

তিনি আরও জানান, নিহত নজরুল ইসলাম ও সাখাওয়াত হোসেন হিলি বাজার থেকে মোটরসাইকেলের পার্টস নিয়ে বোয়ালদাড় হয়ে দলারদরগার দিকে নিজ গন্তেব্যে যাচ্ছিলো। এসময় তারা বোয়ালদাড়ের বিশাপাড়া নামক এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ধাক্কা দিলে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর