শিরোনাম
প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ২০:১৭
প্রিন্ট করুন printer

বরিশাল জেলা আইনজীবী সমিতি নির্বাচনে ২৪ জনের মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল জেলা আইনজীবী সমিতি নির্বাচনে ২৪ জনের মনোনয়নপত্র জমা

বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ২৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার মনোনয়নপত্র জমা দেন তারা। 

নির্বাচন উপ-পরিষদের সদস্য সচিব ফিরোজ মাহমুদ খান জানান, আগামী ১১ ফেব্রুয়ারী জেলা আইনজীবী সমিতির নির্বাচন। গত ১১ জানুয়ারি ঘোষিত তফসিল অনুযায়ী ১১ টি পদের বিপরীতে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত ২৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। এবার সভাপতি পদে আওয়ামী লীগ সমর্থিত সৈয়দ গোলাম মাসউদ বাবলু এবং বিএনপি সমর্থিত নাজিম উদ্দিন আহমেদ পান্না মনোনয়নপত্র জমা দিয়েছেন। সহ-সভাপতির ২টি পদে বিএনপি’র অসীম কুমার বাড়ৈ, মেহেদী হাসান শাহীন ও তারিকুল ইসলাম এবং আওয়ামী লীগের লীলা রানী চক্রবর্তী ও সালাহ উদ্দিন সিপু মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

সম্পাদক পদে আওয়ামী লীগের রফিকুল ইসলাম খোকন এবং বিএনপি’র মির্জা রিয়াজ হোসেন ও শেখ হুমায়ুন কবির মাসউদ মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

যুগ্ম সম্পাদক বিএনপি’র শাহ আলম ও নিজাম উদ্দিন এবং আওয়ামী লীগের এসএম আতিকুল ইসলাম ও সুমন চন্দ্র হালদার, অর্থ সম্পাদক পদে বিএনপি’র আব্দুল মালেক মিয়া ও আওয়ামী লীগের মিজানুর রহমান মিন্টু, নির্বাহী সদস্যের ৪টি পদে বিএনপি’র কাজী মাহমুদা, শাহিন উদ্দিন, হারুন অর রশিদ ও আ. রহমান চোকদার এবং আওয়ামী লীগের শহিদুল ইসলাম খলিফা, নুরে হাসান, ফিরোজ আলম সিকদার ও এসএম তৌহিদুর রহমান সোহেল মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর