শিরোনাম
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:৫৫
প্রিন্ট করুন printer

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জের মুকসুদপুরে পাথর বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চালকসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। আজ বৃহস্পতিবার ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের টেকেরহাট বন্দর সংলগ্ন মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী (টেকেরহাট) ১ নম্বর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- কুষ্টিয়া জেলার ফুকসা এলাকার মুছা মৃধার ছেলে চালক সজীব মৃধা (২৩), ঝিনাইদহ জেলার মধুপুর উপজেলার চাপরাইন এলাকার ওমর ফারুকের ছেলে শাহিন (২৫)।

ভাংগা হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল জব্বার মোল্লা স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী ১নম্বর ব্রিজের কাছে বরিশালগামী পাথর বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাকটি উল্টে পড়ে যায় এবং এটির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় চাপা লেগে ঘটনাস্থলেই নিহত হয় চালক সজীব এবং শ্রমিক শাহিনসহ দুইজনকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে রাজৈর হাসপাতালে নেওয়া হয়। পরে শাহিনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

দুর্ঘটনার ফলে মহাসড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে যায়। পরে খবর পেয়ে ভাংগা থানা হাইওয়ে পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালায় এবং যান-চলাচল স্বাভাবিক করে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর