শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০২১ ১২:৫০
প্রিন্ট করুন printer

দৌলতপুরে তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শতবর্ষ অনুষ্ঠান

কুষ্টিয়া প্রতিনিধি

দৌলতপুরে তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শতবর্ষ অনুষ্ঠান

কুষ্টিয়ার দৌলতপুরে এম ই স্কুলের শতবর্ষ ও তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ বছর উদযাপন অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ‘আলোর ঝরণাধারা’ শিরোনামে তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয় চত্বরে দুই দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেছেন বিদ্যালয়ের সাবেক ছাত্র মেজর জেনারেল ডা. মো. শহিদুল ইসলাম।

দৌলতপুরের উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মথুরাপুর ইউপি চেয়ারম্যান ও সাবেক ছাত্র সরদার হাসেম উদ্দিন হাসু, তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সরদার মো. ওহিদুল ইসলাম, তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম ও অনুষ্ঠানের সমন্বয়ক সরদার মো. আতিয়ার রহমান।

অনুষ্ঠান উদ্বোধনের আগে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্র বিদ্যালয় চত্বর থেকে বের হয়ে তারাগুনিয়া বাজার প্রদক্ষিণ করে। পরে জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়।

মানপত্র পাঠ, আলোচনা ও অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান শেষে নাটক, সাংস্কৃতিক ও ম্যাগাজিন অনুষ্ঠান দর্শকদের মুগ্ধ করে। দুই দিনব্যাপী অনুষ্ঠানের শনিবার নানা আয়োজনের মধ্য দিয়ে শেষ হবে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর