শিরোনাম
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৩৩
প্রিন্ট করুন printer

নাসিরনগরে করোনার টিকা নিতে সচেতনতামূলক র‌্যালি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নাসিরনগরে করোনার টিকা নিতে সচেতনতামূলক র‌্যালি

করোনার ভ্যাকসিন গ্রহণে জনসাধারণকে উদ্ধুদ্ধ করতে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে একটি সচেতনতামূলক র‌্যালি বের করা হয়েছে। সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে র‌্যালিটি বের করা হয়।

সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম এমপির নেতৃত্বে র‌্যালিতে অংশগ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান ডা. রাফিউদ্দিন আহমেদ, উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী ও থানার ওসি এটিএম আরিচুল হক।

আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অভিজিৎ রায়সহ জনপ্রতিনিধি, আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দ, স্থানীয় ব্যক্তিবর্গ ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।

পরে এমপি ফরহাদ হোসেন করোনার টিকা গ্রহণ করেন। এরপর উপজেলা চেয়ারম্যান ডা. রাফিউদ্দিন আহমেদ, কুন্ডা ইউপি চেয়ারম্যান ওয়াছ আলী ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেবসহ আরো অনেকে টিকা গ্রহণ করেন। এখন পর্যন্ত মোট এক হাজার ৫২১ জন টিকা গ্রহণ করেছেন বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অভিজিৎ রায় নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর