শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ২০:২১
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ২০:২৩
প্রিন্ট করুন printer

নাজিরপুরে দুর্ঘটনায় নির্মান শ্রমিক নিহত, আহত ২

পিরোজপুর প্রতিনিধি:

নাজিরপুরে দুর্ঘটনায় নির্মান শ্রমিক নিহত, আহত ২
প্রতীকী ছবি

পিরোজপুরের নাজিরপুরে নির্মানাধীন মডেল মসজিদের পাইলিং বসানোর সময় দুর্ঘটনায় এক নির্মাণ শ্রমিকের  মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও দুই শ্রমিক। তাদেরকে মুমূর্ষ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার স্টেডিয়াম সংলগ্ন স্থানে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত শ্রমিক মোঃ তরিকুল ইসলাম মল্লিক (৪০) পার্শবর্তী বাগেরহাটের কচুয়া উপজেলার লড়ারকুল গ্রামের সরোয়ার হোসেন মল্লিকের ছেলে। এছাড়া এ ঘটনায় গুরুতর আহত হাফিজুর ও মিরাজুলকে নাজিরপুরে প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

ঘটনাস্থলে থাকা নির্মান শ্রমিকরা জানান, বুধবার বিকেলে কয়েকজন শ্রমিক পাইলিং বসানোর কাজ করছিল। এ সময় হঠাৎ করেই পাইলিং কাজের জন্য বসানো টাওয়ার এর একটি টানা ছিঁড়ে টাওয়ারটি মাটিতে হেলে পড়লে টাওয়ারের উপরে থাকা শ্রমিক তরিকুল এবং অন্য দুই শ্রমিক গুরুতর আহত হন। তাদেরকে সেখান থেকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানেই মারা যায় তরিকুল। 

হাসপাতালে আনার পরপরই তরিকুলের মৃত্যু হয়েছে বলে জানান নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক এএইচএম মোস্তফা কায়সার। তবে অন্য দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর