শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:১২
প্রিন্ট করুন printer

চুয়াডাঙ্গায় নারীর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

শাশুড়ি আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় নারীর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামে নূরহাজার খাতুন (৪২) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার চোখ ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাতে তার মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী জাহান আলী পলাতক রয়েছে।

বিষয়টি জানাজানি হলে শনিবার দুপুরে লোকনাথপুর গ্রাম থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। শনিবার নিহতের শাশুড়ি নূরজাহান বেগমকে আটক করা হয়েছে।

প্রতিবেশীরা জানান, নিহত গৃহবধূ দুই সন্তানের জননী। ঘটনার একদিন আগে স্বামীর মারধরের ফলে নূরহাজান খাতুন অসুস্থ হয়ে পড়ে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতের ভাই সুন্নত আলী অভিযোগ করেন, প্রায়ই তার বোনকে নির্যাতন করতো স্বামী-শাশুড়ি। ইতিপূর্বে একবার তাদের বিয়ে বিচ্ছেদ হয়। দুটি শিশু সন্তানের কথা ভেবে আবারো তাদের বোনকে স্বামীর সংসারে ফিরিয়ে দেয়া হয়।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক জানান, শনিবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনাস্থল পরিদর্শন শেষ লাশ উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের ভাই সুন্নত আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।


বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর