শিরোনাম
প্রকাশ : ১ মার্চ, ২০২১ ২২:০৫
প্রিন্ট করুন printer

ময়মনসিংহে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য আটক

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য আটক

ময়মনসিংহ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ছয় নারী সদস্য ও এক পুরুষ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দশটি স্বর্ণের চেইন ও ছিনতাই কাজে ব্যবহৃত বিশেষ কাটার উদ্ধার করা হয়েছে। অন্তত তিন মাস ধরে নগরীতে ছিনতাই করছিলো তারা।

আটককৃতরা হলেন- নাসিমা বেগম (২২), নিহার বেগম (২৫), শিল্পি বেগম (২৫), মনোয়ারা বেগম (৪৫), সুরাইয়া বেগম (৪১) ও মো. রাশেদ মিয়া (২৫)। তাদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর এলাকায়। শম্ভুগঞ্জ এলাকায় বাসা ভাড়া নিয়ে তারা থাকতো। সোমবার সকাল সাতটার দিকে তাদের আটক করা হয় বলে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানিয়েছেন। 
 
তিনি আরও জানান, এক শিক্ষিকার পাাঁচ বছর বয়সী মেয়ের স্বর্ণের চেইন ছিনতাই করতে গিয়ে হাতে নাতে আটক হয় পাপিয়া আক্তার (২৭) ও শিল্পি আক্তার (২৪) নামে আরো দুই নারী ছিনতাইকারী। তাদের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরশ্রীরামপুর গ্রামে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান বলেন, জনসমাগম বেশি এমন স্থানকে টার্গেট করে অপতৎপরতা চালাচ্ছিল চক্রটি। এই চক্রটি সুকৌশলে মানুষের মোবাইল ও চেইন ছিনতাইসহ নানা অপরাধমূলক কাজে জড়িত ছিল। চক্রটির মূলহোতাদের আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর