শিরোনাম
প্রকাশ : ১ মার্চ, ২০২১ ২২:৪২
প্রিন্ট করুন printer

সোনারগাঁয়ে লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উন্নয়নে ১৪৭ কোটি টাকার প্রকল্প

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

সোনারগাঁয়ে লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উন্নয়নে ১৪৭ কোটি টাকার প্রকল্প

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের লোক ও কারুশিল্প মাসব্যাপী মেলায় সাংস্কৃতিক বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেছেন, লোক ও কারু শিল্প ফাউন্ডেশনের উন্নয়নে ইতিমধ্যে ১৪৭ কোটি টাকার উন্নয়ন মূলক প্রকল্প হাতে নেওয়া হয়েছে। প্রায় ১০০ কোটি টাকার টেন্ডার হয়ে গেছে, বাকি কাজ খুব শিগগিরই করা হবে।

সোমবার বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাসব্যাপী লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসব ২০২১ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন শেষে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে তিনি এসব কথা বলেন। মাসব্যাপী মেলা খোলা থাকবে সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত। আজ থেকে শুরু হওয়া মেলা চলবে আগামী ৩০ মার্চ পর্যন্ত।

ফাউন্ডেশনের পরিচালক ড. আহমেদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস লিয়াকত হোসেন খোকা, সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব মো: বদরুল আরেফিন। 

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(খ) অঞ্চল বিল্লাল হোসেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সামসুল ইসলাম ভুইয়া ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান মাসুম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি প্রমুখ। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর