শিরোনাম
প্রকাশ : ২ মার্চ, ২০২১ ১৫:২৮
প্রিন্ট করুন printer

কুষ্টিয়ায় গণমাধ্যম কর্মীদের সাথে নতুন এসপির মতবিনিময়

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় গণমাধ্যম কর্মীদের সাথে নতুন এসপির মতবিনিময়

কুষ্টিয়ায় সদ্য যোগ দেওয়া পুলিশ সুপার মো. খায়রুল আলম জেলার গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন। মঙ্গলবার বেলা ১১টায় পুলিশ সুপারের কনফারেন্স রুমে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার বলেন, ভালো নিয়ত নিয়ে এসেছি, জেলার মানুষের সেবা করতে চাই। আমার চাওয়া-পাওয়া নেই। সম্মান পেয়েছি, এখন মানুষের জন্য কাজ করতে চাই। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে কাজ করতে চাই। মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজির ঘটনায় জিরো টলারেন্স দেখানো হবে।

এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফরহাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুল ইসলাম আতিক, ডিআইও ওয়ান ফয়সাল হোসেন ও কুষ্টিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু প্রমুখ।

এসময় পরামর্শসহ নানা বিষয়ে বক্তব্য রাখেন সমকাল ও ডিবিসি নিউজের প্রতিনিধি সাজ্জাদ রানা, বাংলাভিশন প্রতিনিধি হাসান আলী ও ইত্তেফাক প্রতিনিধি মোস্তাফিজুর রহমান মঞ্জুসহ অন্যরা।

সম্প্রতি কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরফাতকে বদলি করা হয় বরিশাল মেট্রোপলিটনে। তার জায়গা পুলিশ সুপার হিসেবে জেলায় যোগ দেন খায়রুল আলম।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর