৫ মার্চ, ২০২১ ১৮:২৯

টাঙ্গাইলে শ্রমিক ইউনিয়নের নির্বাচনের দাবিতে আলোচনা সভা

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে শ্রমিক ইউনিয়নের নির্বাচনের দাবিতে আলোচনা সভা

টাঙ্গাইলে জেলা অটোরিকশা, অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে জেলার আঞ্চলিক শাখায় বেবিস্ট্যান্ডে এ সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা নির্বাচন দেয়ার দাবি করেন। 

জেলা অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন, সাবেক সভাপতি আব্দুল হালিম মিয়া ও হারুন অর রশিদ, কার্যকরী সভপতি শফিকুল ইসলাম, সাবেক সভাপতি এস ইসলাম মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক রিয়াদ হাসান দুলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, সিনিয়র শ্রমিক মোমেন মিয়া, সাবেক আহবায়ক সদস্য সাদেক হোসেন, সিনিয়র শ্রমিক সোহেল রানা বাদশা এবং সাবেক সদস্য আব্দুল হক প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম-সাধারণ সম্পাদক এস এম রফিকুল ইসলাম। 

আলোচনা সভায় বক্তরা বলেন, গঠনতন্ত্র অনুযায়ী অটোরিকশা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের ৩ বছর পর পর নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু বর্তমান কমিটির মেয়াদ ৬ বছর হলেও এখনো নির্বাচন অনুষ্ঠিত হয়নি। তাই আমরা আগামী ১৪ মার্চের মধ্যে একটি সুষ্ঠু এবং অবাধ নির্বাচন দেয়ার দাবি করছি। নির্বাচের মাধ্যমে নেতা-কর্মী বাছাইয়ের ফলে কমিটির কার্যক্রম আরো গতিশীল হবে। 

জেলা অটোরিক্সা, অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন বলেন, আমরা শ্রমিকদের দাবি অনুযায়ী ১৪ মার্চের মধ্যেই নির্বাচন করার চেষ্টা করবো। এ লক্ষে একটি আহবায়ক কমিটি গঠন করা হবে। এই কমিটি নির্বাচন নিয়ে কাজ করবে। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আনিছুর রহমান বলেন, আহবায়ক কমিটি গঠন করে বর্তমান কমিটি বিলুপ্ত করা হবে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর