শিরোনাম
প্রকাশ : ৭ মার্চ, ২০২১ ১৫:২৫
প্রিন্ট করুন printer

মেহেরপুরে ঐতিহাসিক ৭ মার্চ পালন

মেহেরপুর প্রতনিধি

মেহেরপুরে ঐতিহাসিক ৭ মার্চ পালন

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মেহেরপুরে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। আজ সকালে মেহেরপুর জেলা প্রশাসন চত্ব¡রে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি জাতীয় পতাকা উত্তোলন করেন এবং পুষ্পমাল্য অর্পণ করেন। এরপর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান, পুলিশ সুপার এস এম মুরাদ আলি, সাধারণ সম্পাদক এমএ খালেক, মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হাজী গোলাম রসুল, শহর আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম, মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক ও মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন প্রমুখ।

এরপর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে মেহেরপুরে জেলা প্রশাসনের উদ্যোগে ৩ দিনের কর্মসূচি হাতে নেয়া হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধুর কর্মময় জীবন নিয়ে নাটক মঞ্চায়ন। সোমবার স্কুল-কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে রচনা, বঙ্গবন্ধুর ভাষণ প্রতিযোগিতা ও শিশুদের অংশগ্রহণে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর