শিরোনাম
প্রকাশ : ৭ মার্চ, ২০২১ ১৯:২৮
প্রিন্ট করুন printer

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে যথাযথ মর্যাদায় দিবসটি পালিত হয়েছে। 

রবিবার বেলা ১১টায় ভিন্ন ভিন্ন ভাবে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। 

প্রথমে গোপালগঞ্জের জেলা প্রশাসক সাহিদা সুলতানা পরে জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, বিভিন্ন রাজনৈতিক ও সামজিক সংগঠন, গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, উপজেলা প্রশাসন, টুঙ্গিপাড়া পৌরসভা, উপজেলা যুবলীগ, ছাত্রলীগসহ সর্বস্তরের সাধারণ মানুষ জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। 

এছাড়া মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ সাইফুল রহমান ছোটনের নেতৃত্বে সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: শফিকুল ইসলাম খন্দকার বুলবুল, গাজীপুর মহানগরের সভাপতি মো: আকাশ শেখসহ সকল জেলা ও উপজেলা নেতৃবৃন্দ জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় তারা জাতির পিতা সহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট তার পরিবারের অন্যান্য শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। 

এছাড়া জেলার পাঁচটি উপজেলায় বিভিন্ন সরকারি অফিস আদালত শিক্ষা প্রতিষ্ঠান সহ রাজনেতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুলো যথাযথ মর্যাদায় দিবসটি পালন করেছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর