শিরোনাম
প্রকাশ : ৭ মার্চ, ২০২১ ২২:৩২
প্রিন্ট করুন printer

বরিশালে শেখ হাসিনা সেনানিবাসে পুরস্কার বিতরণী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে শেখ হাসিনা সেনানিবাসে পুরস্কার বিতরণী

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বরিশালের শেখ হাসিনা সেনানিবাসে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ এর সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার বিকাল সাড়ে ৪টায় সেনানিবাসের প্যারেড গ্রাউন্ডে এই সমাপনী অনুষ্ঠিত হয়। এ সময় শেখ হাসিনা সেনা নিবাসের জিওসি এবং এরিয়া কমান্ডার মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমান ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ এর বিভাগীয় পর্বে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জিওসি ম্যারাথনের গুরুত্ব তুলে ধরেন। তিনি শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও দেশের জন্য কাজ করে যাওয়ার জন্য সেনা সদস্যদের প্রতি আহবান জানান। 

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শেখ হাসিনা সেনা নিবাসের ব্রিগেড কমান্ডারগণ এবং উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এক প্রেস বিজ্ঞপ্তিতে শেখ হাসিনা সেনা নিবাস কর্তৃপক্ষ জানায়, সেনানিবাসের ২১ জন নারী সদস্যসহ ৬ হাজার ৮৩৩ জন সামরিক ও বেসামরিক সদস্য এবং বরিশাল বিভাগের বিভিন্ন শ্রেনী পেশা ও বয়সের ৭৯ হাজার ৫০ জন ব্যক্তি এই ডিজিটাল ম্যারাথনে অংশগ্রহন করেন। 

গত ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শেখ হাসিনা সেনা নিবাসে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ এর উদ্বোধন করেন জিওসি এবং এরিয়া কমান্ডার মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমান। ৫ কিলোমিটার ও ১০ কিলোমিটার এবং হাফ ও ফুল ফরমেটে এই ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিত হয়। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর